ঢাকা, বুধবার, ৮ মে, ২০২৪

হাওড়া জেলায় নৌকাডুবির ঘটনায় উদ্ধারে নামলেন স্বেচ্ছাসেবী সংস্থা ,সতর্ক সংকেত..

গতকাল শুক্রবার  ৯ ফেব্রুয়ারী পশ্চিম মেদিনীপুরের দাসপুর ২ নম্বর ব্লক এলাকায়, কাশিয়াড়া ত্রিবেনী পার্কে পিকনিক করতে গিয়ে, ফেরার পথে নৌকা ডুবির ঘটনা ঘটে, এ ঘটনায় ছয় জন নিখোঁজ হয়ে যায়। ঐ নৌকাটিতে পনেরো থেকে ষোল জন যাত্রী ছিল বলে জানা যায়, গতকাল হাওড়া জেলার বাক্সিতে নৌকাডুবিতে ছয়জন নিখোঁজ, জাতীয় গবেষণা ও উন্নয়ন ফাউন্ডেশন টিম উদ্ধারকার্যে নেমে একটি মহিলার দেহ উদ্ধার করেন, 


মর্মান্তিক ঘটনায় একদিকে যখন জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী বা এনডিআরএফ টিম উদ্ধার কার্যে,ঠিক সেই সময় পাশে এসে দাঁড়ালেন উদ্ধার কার্যে, পূর্ব মেদিনীপুরের  কোলাঘাটের স্বেচ্ছাসেবী সংস্থা | আজ সকাল থেকেই নদীপথে কোলাঘাট থেকে মাইক প্রচার সহ নদীতে  তল্লাশি চালায় ,যদি কোন দেহ নদীতে দেখতে পাওয়া যায়, সে বিষয়ে নজরদারি রাখা হয়।


কোলাঘাট থেকে হাওড়া জেলার সামতাবেড় ও নাউপালা সহ একাধিক এলাকায় তল্লাশি ও প্রচার করেন। এর মাধ্যমে নদীর তীরবর্তী এলাকায় সাধারণ মানুষকে জানালেন,  যদি কেউ দেহ দেখতে পায় যেন বিভিন্ন প্রশাসনিক বিভাগে যোগাযোগ করেন।, প্রচারের লক্ষ্যই ছিল সংকেতের, এত গুলোন । মানুষ নিখোঁজ হওয়ায় , এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে,  তেমনি কিভাবে এই ছোট্ট নৌকায় এতজন যাত্রী নিল সেটাও প্রশ্ন উঠেছে। 

ads

Our Facebook Page